এবার রসুনের ভেতরে মিলল ইয়াবা। অভিনব কৌশল অবলম্বন করে রসুনের ভেতর ভরে ইয়াবা পাচারের সময় কিশোরগঞ্জে র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছে এক মাদক ব্যবসায়ী।
শুক্রবার ভোরে র‌্যাব-১৪ সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের একটি দলের অভিযানে ধরা পড়ে এমন চোখ ধাঁধানো ঘটনা। র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল কিশোরগঞ্জ সদর উপজেলার বগাদিয়া এলাকায় অভিযান চালায়। এ সময় এক ব্যক্তির হাতে বাজারের ব্যাগ দেখে সন্দেহ হয় তাদের। আর তখনই তাকে আটক করে ব্যাগ তল্লাশি করে র্যারব। ব্যাগের ভেতরে পাওয়া যায় রসুন। রসুনের ভেতর থেকে উদ্ধার করা হয় ১৭শ পিস ইয়াবা। এ ঘটনায় শরীফ আহম্মেদ (২৮) নামের ব্যক্তিকে গ্রেফতার করা হয়। ইয়াবা ছাড়াও তার কাছ থেকে জব্দ করা হয় একটি মোবাইল ফোনসেট ও মাদক বিক্রির নগদ ৬শ টাকা। গ্রেফতার শরীফ আহম্মেদ কিশোরগঞ্জ সদর উপজেলার মারিয়া ইউনিয়নের তালতলা গ্রামের হযরত আলীর ছেলে।
র‌্যাবের কোম্পানি কমান্ডার লেফটেনেন্ট কমান্ডার বিএন এম শোভন খান গ্রেফতার শরীফ আহম্মেদকে একজন মাদক ব্যবসায়ী হিসেবে উল্লেখ করে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি দীর্ঘদিন যাবত মাদক ক্রয়-বিক্রয়ের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এ ব্যাপারে কিশোরগঞ্জ মডেল থানায় মামলা দিয়ে তাকে পুলিশে সোপর্দ করা হয়।